1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

বিএমএসএস একত্রে যশোর মণিরামপুরে পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৪৪৭ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান (খুলনা বিভাগ):– ৩১/০৮/২০২২ইং রোজ বুধবার বিকাল ০৫:০০ ঘটিকায় যশোর মনিরামপুর প্রেসক্লাবের সামনে,বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি ও মনিরামপুর প্রেসক্লাব একত্রে পুলিশ কর্তৃক সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি একত্রে মনিরামপুর প্রেসক্লাবের সামনে সহযোদ্ধাদের সঙ্গে মানববন্ধন ও প্রতিবাদ সভায় অনেক প্রবীণ সাংবাদিক নেতা কর্মী স্বশরীরে অংশগ্রহণ করেন।

পেশাগত দায়িত্ব পালনকালে যশোর মণিরামপুরে সাংবাদিককে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মণিরামপুর প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু বুধবার দুপুরে পেশাগত কারণে একটি তথ্যের জন্য মণিরামপুর থানায় এসআই আবু বক্করের কাছে যায়। কিন্তু তথ্য না দিয়ে মোতাহার হোসেনকে-এসআই আবু বক্কার ও এসআই আলমগীর হোসেন বিনা কারণে অকথ্য ভাষায় গালিগালাজসহ লাঞ্চিত করে। এরই প্রতিবাদে বুধবার বিকেলে মণিরামপুর প্রেসক্লাবের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মণিরামপুর প্রেসক্লাবের আয়োজনে সমাবেশে সংহতি প্রকাশ করে যশোর,খুলনা জেলা,কেশবপুর, অভয়নগর,ঝিকরগাছা উপজেলাসহ মণিরামপুরের আঞ্চলিক প্রেসকাবের সদস্যসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।মণিরামপুর প্রেস ক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটনের সভাপতিত্বে ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার মণিরামপুর উপজেলা প্রতিনিধি অধ্যাপক বাবুল আকতারের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন,প্রতিষ্ঠাতা সদস্য নিছার উদ্দিন খান আযম,সিনিয়র সাংবাদিক সহকারী অধ্যাপক আব্বাস উদ্দিন,প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস এম মজনুর রহমান, সহসভাপতি জি এম ফারুক আলম, ইলিয়াস হোসেন,সাংগঠনিক সম্পাদক এস এম সিদ্দিক,নির্বাহী সদস্য বোরহান উদ্দীন জাকির, রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি,সম্পাদক জসিম উদ্দীন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির নেতা ও এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার তারিকুল রায়হান, খুলনা বিভাগীয় আই সি টি সম্পাদক ও দৈনিক বর্তমান কথা যশোর ব্যুরো প্রধান মোঃ নাসিম রেজা,প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি প্রভাষক নূরুল হক,যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান রয়েল, দপ্তর সম্পাদক অশোক বিশ্বাসসহ যশোর,খুলনা জেলা,মণিরামপুর,কেশবপুর, ঝিকরগাছা উপজেলার বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।মানববন্ধনে বক্তারা আগামী ৭২ ঘন্টর মধ্যে সাংবাদিক লাঞ্চিতকারী এসআই আবু বক্কর ও এসআই আলমগীরকে মণিরামপুর থানা থেকে প্রত্যাহারসহ কার্যকর পদক্ষেপ গৃহীত না হলে কঠোর আন্দোলন কর্মসূচীর ঘোষনা দেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......